HomeLifestyle

কাবা শরিফের গিলাফ সেলাই করলেন সানা খান

সানা খান ছিলেন অভিনেত্রী। বলিউডের বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে। স্বল্প পোশাকে, খোলামেলা রূপে অভিনয় করতেন। আবার সোশ্যাল মিডিয়ায়ও নিজের শরীরী আবেদন ছড়িয়ে দিতেন। কিন্তু আচমকাই এক মুফতিকে বিয়ে করে ইসলামী রীতিতে জীবনযাপন শুরু করেন।

বিয়ের পর থেকে বিনোদন জগত থেকে নিজেকে একেবারে সরিয়ে নেন সানা। স্বামী মুফতি সৈয়দ আনাসের সঙ্গে সংসার নিয়েই ব্যস্ত আছেন। বোরকা-হিজাব পরে বিভিন্ন সময় ছবি শেয়ার করেন।

সানা খানকে দেখা গেল পবিত্র কাবা শরিফের গিলাফ সেলাই করতে। যেকোনো মুসলিমের জন্যই এটা বড় প্রাপ্তি। সম্প্রতি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে এই খবর জানান তিনি। ভিডিওতে দেখা যায়, কাবার কালো গিলাফে সোনালি সূতোর বুননে অংশ সুঁই ফুঁড়ছেন।

এই সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত সানা। ইনস্টা অ্যাকাউন্টে লিখেছেন, ‘আমি স্বপ্নেও কখনও ভাবিনি যে, আল্লাহ তায়ালা আমার জন্য এত বড় সৌভাগ্য লিখে রেখেছেন যে, আমি কাবা শরিফের গিলাফ সেলাইয়ের মহান কাজে অংশ নিতে পারবে। আল্লাহ অনেক দয়ালু।’

বিরল এ কাজের সুযোগ করে দেওয়ায় সৌদি সরকারকেও ধন্যবাদ জানান সানা খান। একইসঙ্গে স্বামীর প্রতিও কৃতজ্ঞতা জানান প্রাক্তন অভিনেত্রী।

You may also like

Fashion

দ্যা ইন্টারন্যাশনাল ক্রিয়েটিভ আর্ট অ্যাওয়ার্ড -২০২৩’ পুরস্কারে ভূষিত হলেন টুম্পা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইসিএএলডিআরসি লিঙ্গুইস্টিকস ইউনিট আয়োজিত ‘দ্যা ইন্টারন্যাশনাল ক্রিয়েটিভ আর্ট অ্যাওয়ার্ড -২০২৩’ পুরস্কারে ...

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in Home