BeautyFashionHomeNews

২৫ জুন নিউইয়র্কে ঢালিউড মিউজিক এ্যাওয়ার্ড এবং ১ জুলাই ভার্জিনিয়ায় ঢালিউড ফিল্ম এ্যাওয়ার্ড

আগামী ২৫ জুন সন্ধ্যায় নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা পার্টি হলে ঢালিউড মিউজিক এ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী ১ জুলাই ভার্জিনিয়ায় অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম এ্যাওয়ার্ড। গত রোববার নিউইয়র্কের স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন শো টাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম। তিনি জানান, ভার্জিনিয়ায় আয়োজিত ঢালিউড ফিল্ম এওয়ার্ডে শো টাইম মিউজিকের সঙ্গে থাকছে বাংলাদেশি আমেরিকান ফাউন্ডেশন, বাইটপো,লাভ শেয়ার বিডি ও ৭১ ফাউন্ডেশন।

আলমগীর খান আলম জানান, ১২শ আসন বিশিষ্ট জ্যামাইকার অ্যানাজুরা পার্টি হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সিটি মেয়র এরিক এডামস। অনুষ্ঠানে নগর বাউল জেমস, চিরকুট, তাহসান,প্রতিক হাসানসহ জনপ্রিয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করবেন। এছাড়া উপস্থিত থাকছেন বাংলাদেশ থেকে আসা এক ঝাঁক তারকা। মিউজিক এ্যাওয়ার্ডের প্রধান আকর্ষণ জনপ্রিয় নাট্যাভিনেতা মোশাররফ করিম। শো টাইম মিউজিকের সিইও আরও জানান, মোট ৩৫টি ক্যাটাগরীতে বিজয়ীদের হাতে এ্যাওয়ার্ড তুলে দেওয়া হবে।
ভার্জিনিয়ায় ঢালিউড ফিল্ম এ্যাওয়ার্ডেও দেশের সেরা অভিনয় শিল্পীরা উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন আলমগীর খান আলম। এ ধরণের বড় একটি আয়োজন ভার্জিনিয়ায় করার সুযোগ দেওয়ার জন্য  আলমগীর খান আলমকে ধন্যবাদ জানান ভার্জিনিয়ার হোস্ট ৪টি সংগঠনের নেতৃবৃন্দ। তারা নিউইয়র্কের সাংবাদিকদের তাদের পাশে থাকার আহবান জানান। ভার্জিনিয়ার হোস্ট ৪টি সংগঠনের পক্ষে সংবাদ সম্মেলনে কথা বলেন কবির পাটোয়ারি, পারভিন পাটোয়ারি,সারওয়ার মিয়া, হাসান চৌধুরী, শামসুদ্দিন মাহবুব, মামুন মোতালেব ও মনির হোসেন। অতিথি হিসাবে বক্তৃতা করেন অভিনেতা অমিত হাসান ও সৈয়দ বাবু।

You may also like

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *

More in Beauty